June 22, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ক্যাটরিনার কান মাত

বিনোদন ডেস্ক : লিউড তারকা ক্যাটরিনা কাইফের কান চলচ্চিত্র উৎসেব যোগদান নিয়ে কম কথা চালাচালি হয়নি। একেবারে শেষ মুহূর্তে এ তারকার রেডকার্পেট অভিষেক চূড়ান্ত হয়। তাতেই মাত করে দিলেন বি টাউনের ‘চিকনি চামেলি’।

‘কান ২০১৫’ এর মঞ্চে ক্যাটরিনা কাইফের অনবদ্য উপস্থিতি নজর কেড়েছে সকলেরই। এ স্টাইল ডিভা প্রসাধনী সামগ্রী নির্মাতা লরিয়লের হয়ে কানে গেছেন।

ক্যাটরিনা বুধবার কানের মঞ্চে উপস্থিত হয়েছিলেন অস্কার ডি লা ক্রিয়েশনে। পোশাক, হাঁটা সবকিছু দিয়ে তিনি সেখানকার দর্শক, বিশিষ্টদের সম্মোহিত করে রাখেন। তবে এটাই শেষ নয়। বৃহস্পতিবারও তিনি রেড কার্পেটে হাঁটবেন।

বছরখানেক আগে মুক্তি পেয়েছিল ক্যাটের সর্বশেষ চলচ্চিত্র ‘ব্যাং ব্যাং’। তা সত্ত্বেও তাকে নিয়ে আলোচনার শেষ নেই। সম্প্রতি তার বিয়ের গুজবে মাতোয়ারা হয় বলিউড। এ ছাড়া এ অভিনেত্রীর মোমের মূর্তি মাসখানেক আগে স্থান পেয়েছে লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে। ক্যাটরিনার আপকামিং মুভির মধ্যে রয়েছে ‘ফিতর’ ও ‘জগা জাসুস’।

লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান চলচ্চিত্র উৎসবে আরও অংশগ্রহণ নিয়েছেন সোনম কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন। আমন্ত্রিত বলিউড তারকাদের মধ্যে রয়েছেন মালাইকা আরোরা খান, মল্লিকা শেরওয়াত ও ফ্রিদা পিন্টো।