September 29, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

টার্গেট চলচ্চিত্রে প্রতীক হাসান

বিনোদন প্রতিবেদক : প্রয়াত জনপ্রিয় কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলুর বড় ছেলে প্রতীক হাসান। এ প্রজন্মের সঙ্গীত শিল্পী হিসেবে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। অডিও এবং চলচ্চিত্রে তার কণ্ঠ মুগ্ধ করেছে শ্রোতাদের।

সেই ধারাবাহিকতা নিয়ে প্রতীক আবারো আসছেন নতুন প্লে-ব্যাকে। ‘ও জানটুস তুই শোন না’ শিরোনামে নতুন একটি গান গাইলেন সাইফ চন্দন পরিচালিত ‘টার্গেট’ ছবির জন্য। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সময়ের ব্যাস্ত সঙ্গীত পরিচালক আহমেদ হুমায়ূন। গত ১০ মে আহমেদ হুমায়ূনের স্টুডিওতে গানগুলোর রেকর্ডিং করা হয়।

প্রতীক হাসান গান প্রসঙ্গে বলেন, ‌‘চন্দন ভাইয়ের ছবিতে এর আগেও কণ্ঠ দিয়েছি। সেই ধারাবাহিকতায় তার নতুন চলচ্চিত্রের জন্য গানটি গাইলাম। অসাধারণ একটি লিরিক ছিলো। হুমায়ূন ভাই সব সময় ভাল গান করেন। আশা করি গানটি হিট করবে।’

‘টার্গেট’ ছবিটিতে প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক অনিসুর রহমান মিলন ও সময়ের আলোচিত নায়িকা আইরিন। এছাড়া ছবিতে আরো অভিনয় করছেন নিরব, মিশা সওদাগর, তানভীর, অমৃতা খান, তন্ময় প্রমুখ।

বর্তমানে ছবিটির  ৮০ ভাগ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক চন্দন। ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। আগামী ঈদের পরে ছবিটি মুক্তি দেয়ার কথা রয়েছে।