June 18, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

নগর ভবন ভাঙচুরের ঘটনায় ঠিকাদার গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে সরকারদলীয় দুই ঠিকাদারের দেনা-পাওনা সংক্রান্ত আন্তঃকলহ, মারামারি ও সিটি কর্পোরেশন ভবন ভাঙচুরের ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে। গাজীপুর সিটি কর্পোরেশনের সহকারী সচিব নেজামুল হক বাদী হয়ে বুধবার রাতে মামলাটি দায়ের করেন। এ মামলায় ঠিকাদার জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শাহজাহান মিয়া সাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার ঠিকাদার শাহজাহান মিয়া সাজু, অপর ঠিকাদার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিপন ও তার ভাই গাজীপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আলী হোসেন এবং অজ্ঞাত আরো ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

নগর ভবনের বিভিন্ন জানালার কাঁচ, দরজা, ফুলের টবসহ আসবাবপত্র ভেঙে প্রায় এক লাখ টাকার ক্ষয়ক্ষতি করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জাগো নিউজকে মামলা দায়ের ও সাজুর গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বুধবার দুপুরে সরকারদলীয় দুই ঠিকাদারের আভ্যন্তরীণ দ্বন্দ্বে নিজেদের মধ্যে মারামারি ও সিটি কর্পোরেশন ভবন ভাঙচুরের ঘটনা ঘটে। এতে তিন কাউন্সিলর ও দুই ঠিকাদারসহ অন্তত ১০ জন আহত হন।