June 17, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

পরীক্ষা বাদ দিয়ে সরকারের সফলতার র‌্যালি

নড়াইল প্রতিনিধি : নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির শতাধিক কোমলমতি ছাত্রদের পরীক্ষা বাদ দিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করানো হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নড়াইল তথ্য অফিসের আয়োজনে বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরের সফলতা বিষয়ে এ র‌্যালিটি বের করা হয়।

র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নড়াইল সদর উপজেলা নির্বাহী কার্যালয়ে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, নড়াইল জেলা তথ্য অফিসার  মো. মেহেদি হাসান প্রমুখ।

র‌্যালিতে আসা ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মহিদুল, সুদিপ্ত নন্দী জানায়, বৃহস্পতিবার আমাদের সকাল সাড়ে ১০টায় শারিরীক শিক্ষা পরীক্ষা হওয়ার কথা ছিল, বিদ্যালয়ে ১০টায় এসে দেখি র্যালিতে যেতে হবে বলে পরীক্ষা সকাল ৮টায় হয়ে গেছে।

বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র নাইম, ইমন, মুবিন জানায়, স্যার আমাদের বলেছেন তোমরা যারা পরীক্ষা দিতে পারনি তাদের পরীক্ষা আগামী ১৬ নেয়া হবে।

র‌্যালিতে ছাত্রদের সঙ্গে অংশগ্রহণ করেন বিদ্যালয়ের শিক্ষক মো. ফসিয়ার রহমান। তার কাছে পরীক্ষা বাদ দিয়ে কেন শিশু শিক্ষার্থীদের র‌্যালিতে এনেছেন জানতে চাইলে তিনি জানান, প্রধান শিক্ষক মনিরা ম্যাডামের (মনিরা সুলতানা) নির্দেশে আমি বাধ্য হয়ে এসেছি।

এ ব্যাপারে প্রধান শিক্ষক মনিরা সুলতানার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এখন ব্যস্ত আছি আপনি পরে যোগাযোগ করেন।