June 18, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে সোহেল (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় সজীব হোসেন (২০) নামে আরেককজন আহত হয়েছে । রোববার রাত সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ীর ছনটেক বালুর মাঠে পুলিশের গুলিতে এ হতাহতের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন যাত্রাবাড়ি থানার এসআই হাফিজ।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ উপ- পরিদর্শক (এসআই) সেন্টু চন্দ্র দাস ছিনতাইকারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সোহেল ওরফে নাটাই সোহেল কয়েকটি মামলার পলাতক আসামি। তার পরিবার সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

যাত্রাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শঙ্কর পাল সংবাদমাধ্যমকে জানান, রোববার রাত ১২টায় যাত্রাবাড়ির কুতুবখালী শনটেক এলাকায় চিহ্নিত ছিনতাইকারী নাটাই সোহেল এবং সজিব হোসেনসহ কয়েকজন ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এসময় পুলিশ তাদের লক্ষ্য করে গুলি করে। এতে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। তাদেরকে আটক ও উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হলে নাটাই সোহেল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আহত সজিবকে ঢামেক হাসপাতাল থেকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকটি তাজা ককটেল উদ্ধার করে বলেও জানান ওসি।

গত ৭ মে মাসে মীর হাজারীবাগ এলাকার আবু হাজী স্কুলের পাশে বিল্লাল (২২) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়। নাটাই সোহেল সেই হত্যা মামলার ১ নম্বর আসামি বলে জানান ওসি।