December 6, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আসর মাতিয়ে গেলেন দীপিকা

বিনোদন প্রতিবেদক : ঢাকায় এসে লাক্সের আসর মাতিয়ে গেলেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। ইউনিলিভারের ডাকে তিনি শনিবার ঢাকা এসেছিলেন।

‘দেখা করুন দিপিকার সাথে’ শিরোনামের বছরের শুরুতে প্রচারণা শুরু করে ইউনিলিভার। কোম্পানিটি জানিয়েছে, দীপিকার সঙ্গে সাক্ষাতের এই সুযোগ কাজে লাগাতে ১২ লাখ ভক্ত লাক্স সাবান কিনে এই প্রচারণায় অংশ নেয়। এদের মধ্যে ১০০০ জন সুযোগ পান দীপিকার সঙ্গে সাক্ষাতের।

এই সাক্ষাৎ অনুষ্ঠানের জন্য ঢাকা এসেছিলেন দীপিকা। বসুন্ধরা আবাসিক এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি সেন্টারে লাক্স-চ্যানেল আই সুপারস্টারদের পাশাপাশি আমন্ত্রিত হয়েছিলেন বাংলাদেশে লাক্সের সাবেক পণ্যদূত সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার, রুমানা রশীদ ঈশিতারা। এসেছিলেন সংগীতাঙ্গনের তারকারাও।

সন্ধ্যা সাতটায় জমকালো এই আসরের শুরু হয় বাপ্পা মজুমদারের পরিবেশনায়। এর পর গান গেয়ে শোনান জোহাদ, কণা, জন ও পার্থ বড়ুয়া।

ছিল ‘ট্রিবিউট টু দীপিকা’ শিরোনামে ফ্যাশন শো। এতে অংশ নেন লাক্সের সাবেক পণ্যদূত সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার, রুমানা রশীদ ঈশিতারা।

এরপর মঞ্চে আসেন দীপিকা। ‘ওম শান্তি ওম’ গানের আবহে তিনি সবার সামনে দেখা দেন। তিনি শাড়ি পরেই এসেছিলেন। তিনি বলেন, বাংলাদেশে আসতে পেরে আমি সত্যি খুব আনন্দিত।

এরপর সেই এক হাজার ভক্ত মঞ্চে এসে দীপিকাকে ধরে ছুঁয়ে নেচে গেয়ে আনন্দ করেন।