January 29, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাজধানীর একাধিক স্থানে জামায়াতের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে সোমবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করছে সংগঠনটি।

এরই অংশ হিসেবে সোমবার সকাল ৮টার দিকে রাজধানীর মিরপুর ১০ নম্বর থেকে একটি মিছিল শুরু হয়ে কাজিপাড়ায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন- জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য মো. দেলোয়ার হোসাইন ও মাহফুজুর রহমান, মহানগরী মজলিসে শুরা সদস্য আব্দুস সালাম, অধ্যাপক আনোয়ারুল করিম, ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিমের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য তামিম হোসেন ও ঢাকা কলেজ সভাপতি নাজিম উদ্দিন এবং বিভিন্ন থানার ভারপ্রাপ্ত আমিরবৃন্দ।

অন্যদিকে জুরাইন রেলগেট এলাকায় আরেকটি মিছিল করে মহানগর জামায়াতে ইসলামী। সকাল ৯টায় জুরাইন রেলগেট থেকে মিছিলটি শুরু হয়ে জুরাইন গোরস্থানের কাছে গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন- জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর, শুরা সদস্য এম. এ. মান্নান, ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য মাঈনুদ্দীন মৃধা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সভাপতি আহমদ মুশফিক ও মহানগরী দক্ষিণের সেক্রেটারি সাদেক বিল্লাহ প্রমুখ।