March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিলেন খালেদা

নিজস্ব প্রতিবেদক : পবিত্র রমজান উপলক্ষে প্রতি বছরের মতো এবারও আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার দুপুরে খালেদা জিয়ার পক্ষে ইফতারের দাওয়াতপত্রটি ধানমন্ডিস্থ আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছে দিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস ইফতারের দাওয়াতপত্রটি গ্রহণ করেন।

২১ জুন বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হলরুমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনীতিবিদদের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করেছেন। বিএনপির দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিনিধি দলের নেতৃত্ব দেন বিএনপির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.আসাদুজ্জামান রিপন। নিউজবাংলাদেশকে তিনি বলেন, “আশা করছি একে অপরের মধ্যে ইফতারের দাওয়াতের মধ্যে দিয়ে দুই রাজনৈতিক দলের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক সৃষ্টি হবে।”

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণালকান্তি দাস নিউজবাংলাদেশকে বলেন, “আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী এখন দেশের বাইরে অবস্থান করছেন। তিনি ১৮ জুন দেশে ফেরার কথা রয়েছে। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দল বসে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে।”

Print Friendly, PDF & Email