September 24, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

প্রশাসনে ৯ উপসচিব পদে বদলি

নিজস্ব প্রতিবেদক : বিভিন্ন মন্ত্রণালয়ের নয় উপসচিবকে বদলি করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একাধিক আদেশ জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালেয়র এক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) এ এইচ এম গোলাম কিবরিয়াকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) কে এম রফিকুল ইসলামকে শিক্ষামন্ত্রণালয়ের প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের উপপরিচালক করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) এ কে এম শহীদুল্লাহকে শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চ শিক্ষা মান উন্নয়ন প্রকল্পের রির্সাস অফিসার করা হয়েছে।

অপর এক আদেশে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপপরিচালক মাহবুবুর রহমানকে কৃষি মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানকে অথনৈতিক সম্পর্ক বিভাগ, কৃষি বিপণন অধিদপ্তরের উপপরিচালক জিল্লুর রহমানকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিব আব্দুল ওহাব খানকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব, উচ্চ শিক্ষা মান উন্নয়ন প্রকল্পের রিসার্স অফিসার জামাল আব্দুল নাসেরকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে উপসচিব এবং ঢাকা ক্যান্টনমেন্ট বোর্ডের উপসচিব রেজাউল ইসলামকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে।