December 6, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বাসায় ফিরেছেন নায়করাজ

বিনোদন প্রতিবেদক : হাসপাতাল থেকে বাসায় ফিরছেন নায়করাজ রাজ্জাক। প্রায় দুই সপ্তাহ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার পর শঙ্কামুক্ত ঘোষণা করা হলে তাকে বুধবার গুলশানের লক্ষ্মীকুঞ্জ বাসায় আনা হয়।  তার শারীরিক অবস্থা এখন বেশ ভালো।

হাসপাতালের চিফ অব কমিউনিকেশন ও বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ডা. শাগুফা আনোয়ার বলেন, ‘বুধবার সকাল ১১টায় নিয়মিত চেকআপের পর নায়ক রাজ্জাককে ছাড়পত্র দেওয়া হয়। তাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।’

গত সোমবার দুপুরে রাজ্জাকের বাসায় ফেরার কথা ছিল। কিন্তু তাকে পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকরা। এরপর শঙ্কামুক্ত হওয়ায় তাকে ছাড়পত্র দেওয়া হয়।

রাজ্জাকের ছোট ছেলে সম্রাট বলেন, ‘আমাদের এই দুঃসময়ে দেশবাসী ও বাবার শুভাকাঙ্খীরা তার পাশে ছিলেন। চিকিৎসকদের আন্তরিক প্রচেষ্টা এবং সবার দোয়া ও ভালোবাসায় বাবা সুস্থ হয়ে উঠেছেন। সবার কাছে আমরা কৃতজ্ঞ।’

চলচ্চিত্রের খ্যাতিমান এ অভিনেতা ২৬ জুন সন্ধ্যার পর অসুস্থ হয়ে পড়েন। তখন তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) স্থানান্তর করা হয়। চিকিৎসকদের মতে,  শ্বাসকষ্ট ও ফুসফুসের সমস্যার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রাজ্জাকের অসুস্থতার খবরে হাসপাতালে ছুটে গিয়েছেন তার সহকর্মীরা। তাকে দেখতে কবরী, আলমগীর, উজ্জ্বল, চম্পা, ফেরদৌস, সিমলা, গাজী মাজহারুল আনোয়ার, আবুল হায়াত, খোরশেদ আলম, খসরু, চয়নিকা চৌধুরী এবং ঢাকা উত্তর সিটির মেয়র আনিসুল হকসহ অনেক ভক্ত অনুরাগী হাসপাতালে গিয়েছেন।

উল্লেখ্য, শ্বাসকষ্ট ও ফুসফুসের সমস্যায় গত ও চলতি বছর হাসাপাতালে ভর্তি হতে হয়েছিল এই কিংবদন্তীকে। এরপর চেকআপের জন্য চলতি বছর ভারতে গিয়েছিলেন তিনি। আর অসুস্থতার জন্য নিজকে কাজ থেকেও সরিয়ে রেখেছেন এই খ্যাতিমান অভিনেতা।