December 1, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

‘সুরেশ খাঁটি সরিষার তেলে’র মডেলকে ধর্ষণের চেষ্টা

বিনোদন প্রতিবেদক : ‘সুরেষ খাঁটি সরিষার তেল’ বিজ্ঞাপনের নারী মডেলকে শুটিংএ ডেকে পরিচালক ও তার সহকারী জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ করেছেন ওই নারী মডেল।

মঙ্গলবার দুপুরে গাজীপুরের জয়দেবপুর থানায় তিনি এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন। তথ্যটি নিউজবাংলাদেশকে নিশ্চিত করেন জয়দেবপুর থানা ডিউটি অফিসার এসআই বাশার।

তিনি জানান, ১২ জুলাই রাত সাড়ে ৮টায় গাজীপুর সদর উপজেলার ভাওয়াল গড় ইউনিয়নের হোতাপড়ার অবস্থিত খতিব খামার বাড়িতে ওই নারী মডেলকে শুটিংএ ডেকে একটি কক্ষে দরজা আটকে ধর্ষণের চেষ্টা করেন পরিচালক আকবর হোসেন রাজিব ওরফে টাইগার রাজিব ও তার অন্যতম সহযোগী আবুল কালাম আজাদ। পরে কৌশলে ওই রুম থেকে বেড় হয়ে নারী মডেল তার পারিবারের সদস্যদের কাছে ফোন দিয়ে বিষয়টি জানান। পরে তার পরিবারের পক্ষ থেকে জয়দেবপুর থানায় বিষয়টি জানানো হলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নিকটস্থ হোতাপাড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে যান।

ফাঁড়ির ইনচার্জ এসআই সৈয়দ আজহারুল ইসলাম শুটিং ইউনিটে গিয়ে ৯ জনকে আটক করেন। এরা হলেন- আকবর হোসেন রাজিব ওরফে টাইগার রাজিব, আবুল কালাম আজাদ, আলম, ওমর ফারুক, রেন্টু,  জুম্মান, খলিল, হিমেল ও নরসিংদীর শুভ ।