June 22, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আমেজ কাটেনি ঈদের, মন্ত্রনালয়ে উপস্থিতি ৫০ ভাগ

নিজস্ব প্রতিবেদক : ঈদুল ফিতরের ছুটি শেষে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মহিত, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, জনপ্রসাশন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, বিদ্যুৎ ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ দিপু, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম সচিবালয়ে এসেছেন।

সোমবার শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ সচিবালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিমিয় করেন। অপরদিকে তারানা হালিম সচিবালয়ে কর্মকর্তা-কর্মচারীরদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে জিপিও পরিদর্শনে গেছেন।

বিভিন্ন মন্ত্রনালয় ঘুরে দেখা গেছে অধিকাংশ কর্মকর্তা কর্মচারীদের ডেস্ক এখনো ফাঁকা। এদের মধ্যে যারাও এসেছেন তারা সহকর্মীদের ঈদে শুভেচ্ছা বিনিময়ে ব্যস্ত।

জনপ্রসাশন মন্ত্রনালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন, ঈদুল ফিতরের ছুটি শেষে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি বেশ কম। শতকরা ৪০/৫০ ভাগ কর্মকর্তা ছুটি শেষে আজ অফিসে এসেছেন।

সম্প্রতি দায়িত্বপ্রাপ্ত জনপ্রসাশন মন্ত্রী সৈয়দ আশরাফ ১টার দিকে এসে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন বলে জানিয়েছে সচিবালয়ের একজন কর্মকর্তা। তিনি জানান, শুভেচ্ছা বিনিময় শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিমিয় করবেন।