June 25, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

পাবনায় জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক : পাবনা সদর উপজেলার দক্ষিণ মাছিমপুর গ্রামে শিশুদের ‘জুয়া খেলা’কে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিট ও ছুরিকাঘাতে মুনছের আলী (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মুনছের দক্ষিণ মাছিমপুর গ্রামের মৃত আয়েন উদ্দিন শেখের ছেলে।

রোববার রাত এগারোটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে দক্ষিণ মাছিমপুর গ্রামের মুনছের আলীর ছেলে সোহেল (১৫) তার বন্ধুদের সাথে পাঁচ টাকার কয়েন দিয়ে ‘জুয়া’ খেলছিল। একই গ্রামের জনৈক আজগর আলী তাদের এ জুয়া খেলায় বাধা দেয় এবং সোহেলকে মারপিট করে। এ খবরে ক্ষুব্ধ সোহেলের ভাইসহ স্বজনরা আজগর আলীর বাড়িতে গিয়ে তাকে বেধড়ক মারপিট করে হুমকি দিয়ে আসে। এরপর রাত আটটার দিকে আজগর আলী ও তার লোকজন নিয়ে মুনছের আলীর বাড়িতে হামলা করে মারধর শুরু করে। এক পর্যায়ে মুনছের আলীকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুনছের আলী।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “রাজশাহী মেডিকেলে লাশের ময়না তদন্ত হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ বা মামলা আমরা এখনও পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”