December 6, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

দিতির মস্তিস্কে ‘সফল অস্ত্রোপচার’

ডেস্ক প্রতিবেদক : অস্ত্রোপচারের পর চেতনানাশকের প্রভাবে এখনও জ্ঞান না ফিরলেও তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন দিতির মেয়ে লামিয়া চৌধুরী।

ব্রেইন টিউমারে আক্রান্ত দিতি এই হাসপাতালে ২৫ জুলাই ভর্তি হন।

অস্ত্রোপচারের আগে মায়ের সঙ্গে ভাই দীপ্তকে নিয়ে বেশ কটি ছবি তার ফেইসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করে লামিয়া লিখেছেন, “মায়ের অস্ত্রোপচার মাত্রই শেষ হলো। সার্জন বলেছেন, সব কিছু ভালোই হয়েছে, মাথায় কোনো ক্ষতিই হয়নি। এখন মাকে চেতনানাশক দিয়ে রাখা হয়েছে। আশা করি, আগামীকালের মধ্যেই মায়ের জ্ঞান ফিরে আসবে।”

বেশ কদিন ধরেই অসুস্থ ছিলেন নাটক ও চলচ্চিত্রের ব্যস্ততম অভিনেত্রী, পরিচালক পারভিন সুলতানা দিতি। ঈদের ঠিক আগেই অসুস্থতা তীব্রতর হলে চিকিৎসকের শরণাপন্ন হন। আশানুরূপ কোনো ফল না পেয়ে ভারতে যান। সেখানেই ধরা পড়ে তার ব্রেইন টিউমার।

দিতির জন্য শুভ কামনা জানিয়েছেন শিল্প-সংস্কৃতি অঙ্গনের তারকারা। অভিনেত্রী আজমেরী হক বাঁধন, নাজনীন হাসান চুমকী, নওরিন হাসান খান জেনি, কুসুম শিকদার, ফারজানা ছবি, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীসহ অনেকেই তার জন্য শুভ কামনা জানিয়েছেন।

দিতি ফেইসবুকে লিখেছিলেন, ফিরে এসে তিনি সবার জন্য কাচ্চি বিরিয়ানি পার্টি দেবেন। সেই পার্টির জন্য অধীর অপেক্ষা করছেন কুসুম শিকদার। তিনি বলছেন, “দিতি আপু, আমি কাচ্চি বিরিয়নি খাব। তবে তার আগে আপনি সম্পূর্ন সুস্থ হয়ে তবেই ফিরবেন।”

জেনি বলছেন, “আন্টির জন্য আমরা প্রার্থনা করছি, ইনশাল্লাহ আন্টি দ্রুত সেরে যাবে।”

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত গ্লিটজের ‘‘ব্রেইন টিউমারে আক্রান্ত’ অভিনেত্রী দিতি” শিরোনামে নিউজটি তার ফেইসবুকে শেয়ার করে দিতির জন্য সবাইকে প্রার্থনা করতে বলেছেন।

চিত্রনায়িকা দিতি ভারত যাওয়ার আগে বদিউল আলম খোকন পরিচালিক ‘রাজাবাবু’ সিনেমার শুটিং করছিলেন। এই সিনেমাতে দিতি শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করছিলেন।