June 23, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

কোহলি-আনুষ্কা বিচ্ছেদ !

ক্রীড়া ডেস্ক : হ্যাঁ কথাটা শুনতে তেমনই। আসন্ন শ্রীলঙ্কা সফরে স্ত্রী বা মেয়ে বন্ধু থাকার ব্যাপারে নিষেধাজ্ঞা আরোপ করলো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আর এর ফলে স্ত্রী ও বান্ধবীদের সাথে থাকতে পারছেন না কোহলিরা। কার্যত কোহলি-আনুষ্কার বিচ্ছেদ ঘটানো হলো। এর আগে বিশ্বকাপ চলাকালীন টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী বা মেয়ে বন্ধু থাকার ব্যাপারে নিষেধাজ্ঞা আরোপ করেছিল বিসিসিআই।

বিসিসিআই এক বিবৃতির মাধ্যমে জানায়, টিম ইন্ডিয়ার কিছু কিছু ক্রিকেটার রয়েছেন যারা এক মাসের উপর ক্রিকেটের বাইরে ছিলেন। তারা দীর্ঘদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। তাই ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেটে মনোযোগ ফেরাতে দলের ভালোর জন্যই ক্রিকেটারদের স্ত্রী বা বান্ধবী সঙ্গে থাকতে পারবেন না।

এদিকে ভারতের বর্তমান টেস্ট অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বলিউড তারকা অভিনেত্রী আনুশকা শর্মার মেলামেশা ভালো চোখে দেখছে না ক্রিকেট বোর্ড, এমনটি জানায় ভারতীয় সংবাদমাধ্যমগুলো। এতে করে কোহলির ক্রিকেটে বাজে প্রভাব পড়ছে বলেও জানায় সংবাদমাধ্যগুলো। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার কুগার ন্যাশনাল পার্কে এ জুটিকে একসাথে দেখা যায়। এছাড়া ভারতের সাদা পোশাকের অধিনায়ক ও তার বান্ধবী উইম্বলডন টেনিস কোর্টে একসাথে দেখা যায়।

শ্রীলঙ্কার বিপক্ষে ১২ আগস্ট তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে গলের মাঠে নামবে কোহলি বাহিনী। ০৩ আগস্ট টিম ইন্ডিয়া কলম্বোর উদ্দেশ্যে যাত্রা করবে।