October 22, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

এবার সিনেমায় জুটি বাঁধছেন শুভ-তিশা

বিনোদন ডেস্ক : এর আগে একসঙ্গে নাটকে কাজ করেছেন দুজনই। তবে এবারই প্রথম বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন শুভ ও তিশা।

অনন্য মামুনের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন দুজনেই। তবে পরিচালক শুভর বিষয়টি নিশ্চিত করেছেন শুধু। তিনি জানান, মঙ্গলবার দুপুরে আরিফিন শুভকে চুক্তিবদ্ধ করিয়েছি। কিন্তু তিশা তো দেশের বাইরে, ও দেশে আসুক। তখন হয়তো একটা ভাল খবর দিতে পারব।

এছাড়াও ছবির নামের বিষয়ে বলেন, “আগে ‘অস্তিত্ব’ রাখার ঘোষণা দিলেও তা রাখা সম্ভব হচ্ছে না। ছবির গল্পের সঙ্গে নাম যাচ্ছে না। তাছাড়া অস্তিত্ব নামটি শুনলে অনেকে একে আর্ট ফিল্ম মনে করবেন। কিন্তু এটি পুরোদস্তর একটি বাণিজ্যিক ছবি হবে।”

জানা গেছে, রোমান্টিক গল্প নিয়েই তৈরি হয়েছে ছবির কাহিনী। সিনেমার চারটি গান করছেন হাবিব ওয়াহিদ। এছাড়া আগামী ২৮ আগস্ট থেকে সিলেটে ছবির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, আরিফিন শুভ ও তিশা একসাথে সাতটি নাটকে অভিনয় করেছেন। তবে নাটক ছেড়ে শুভ অনেক আগে থেকেই চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। বর্তমানে ঢালিউডের অন্যতম ব্যস্ত নায়ক শুভ। এখন তার হাতে রয়েছে ‘জেদী’, ‘মুসাফির’, ‘দরদিয়া’, ‘মৃত্যুপুরী’, ‘মিশন আমেরিকা’ ছবিগুলো। অন্যদিকে তিশা অভিনয় করছেন ‘মেন্টাল’ সিনেমা