October 24, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ফুটবল খেলতে গিয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

সাভার প্রতিনিধিঃ সাভারে ফুটবল খেলতে গিয়ে পানিতে ডুবে এক রবিউল ইসলাম নামের (১৮) স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে সাভার পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় এ ঘটনা ঘটে। সে স্থানীয় জ্ঞান বিকাশ স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ও সাভারের ছায়াবিথী এলাকার আতাউর রমানের ছেলে।
নিহতের বাবা আতাউর রহমান বলেন, শুক্রবার স্কুল বন্ধ থাকায় তার ছেলে ছায়াবীথি এলাকায় তাদের নিজ বাড়িতেই ছিলেন। দুপুরের দিকে স্কুল ছাত্র রবিউলের কয়েকজন বন্ধু ফুটবল খেলার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বিকেলের দিকে ছায়াবীথি এলাকার বালু মাঠের পাশে একটি ডোবায় স্কুল ছাত্রের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে বিকেল ৫টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে স্কুল ছাত্রের বাবা ঘটনাস্থলে পৌছে তার ছেলের লাশটি সনাক্ত করেন।
এব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও খেলা শেষে পানিতে গোসল করতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে না তাকে হত্যা করা হয়েছে বিষয়টি খতিয়ে করে দেখা হচ্ছে।