September 28, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

শূন্য থেকে হ্যাপির বিদায়

বিনোদন প্রতিবেদক : নির্মাতা বন্ধন বিশ্বাসের নতুন সিনেমা শূন্য থেকে হালের আলোচিত মডেল ও অভিনেত্রী  হ্যাপিকে বাদ দিয়েছেন খোদ নির্মাতা নিজেই। হ্যাপির জায়গায় স্থান পেয়েছেন লাক্স তারকা অরিন।

এ বিষয়ে বন্ধন বিশ্বাস জানান, আমরা শূন্যতে হ্যাপীর জায়গায় অরিনকে সিলেক্ট করেছি। অরিনের বিপরীতে অভিনয় করবেন নবাগত তুরাজ খান। শিমুল খান ছাড়াও আরেকটি চরিত্রে আছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি।

ছবিতে গান থাকছে পাঁচটি। গানগুলো লিখেছেন পরিচালক নিজেই। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন, কিশোর ও পুলক। গানে কণ্ঠ দিয়েছেন, কিশোর, কনা, পুলক ও আহমেদ হুমায়ূন।

সিনেমাটির নায়ক তুরাজ খান একজন নাট্যকর্মী। ঢাকা ড্রামা থিয়েটারে নিয়মিত অভিনয় করেন। অন্যদিকে লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১২-এর বেস্টস্ক্রিন অরিন বর্তমানে মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘বিধ্বস্ত’ চলচ্চিত্রে অভিনয় করছেন।

অন্যদিকে, বন্ধন বিশ্বাস মূলত ছোটপর্দার নির্মাতা। ২০১৪ সালে বৈশাখী টেলিভিশনে প্রচার হয়েছে তার ২৬ পর্বের ধারাবাহিক ‘প্রেমতলীর কথা’।‘শূন্য’ তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বরের মাঝামাঝিতে শুরু হবে চলচ্চিত্রটির শুটিং।