September 18, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সবচেয়ে আবেদনময় নারী

বিনোদন ডেস্ক : ব্রিটিশ সংগীতশিল্পী জেইন মালিকের দৃষ্টিতে দুনিয়ার সবচেয়ে আবেদনময় নারী মার্কিন মডেল কাইলি জেনার। আর তাই ১৭ বছরের এ মার্কিন সুন্দরীকে তিনি প্রচণ্ড ভালোবাসেন। যাকে দেখে নিজের মধ্যে শিহরণ তৈরি হয় তাকেই তো ভালোবাসা যায়!

টুইটারে কাইলির বেশকিছু ছবি দেখার পরই এমন মন্তব্য করেন ২২ বছরের জেইন মালিক।

সম্প্রতি টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকগুলো খোলামেলা ছবি পোস্ট করেন কাইলি জেনার। ছবিগুলো দেখার পর থেকে নাকি প্রতি মুহূর্তে কাইলিকে মিস করছেন জেইন।

জেইনের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘জেইন মনে করেন নিঃসন্দেহে কাইলি হচ্ছেন সবচেয়ে আবেদনময় নারী। এজন্য স্ন্যাপচ্যাটে নিয়মিত তাকে অনুসরণ করেন জেইন। আরেক সংগীতশিল্পী গার্লফ্রেন্ড পেরি অ্যাডওয়ার্ডের সঙ্গে ডেটিংয়ের সময়ও কাইলিকে অনুসরণ করা বাদ দিতেন না তিনি।’

নিজেকে নিয়ে এমন মাতামাতিতে অবশ্য বেশ খুশি কাইলি জেনার। তার কাছের একটি সূত্র জানিয়েছে, ‘অন্য পুরুষদের নজর কাড়তে ভালোবাসেন কাইলি। তিনি চান খোলামেলা ছবি দেখে অন্যরা তার প্রতি আকৃষ্ট হোক। নিজের প্রতি অন্যদের আকর্ষণ দেখে বয়ফ্রেন্ড টাইগার মধ্যে ঈর্ষা বা জেলাস তৈরি হোক। এটা তিনি বেশ উপভোগ করেন।’

এদিকে কাইলি জেনারকে নিয়ে জেইনের দৃষ্টিভঙ্গির খবরে তার সঙ্গে সম্পর্কচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন পেরি অ্যাডওয়ার্ড। চার বছরের সম্পর্ক চুকিয়ে নিজের ইন্সটাগ্রাম থেকে জেইনের সঙ্গে তোলা সব ছবিও ডিলিট করে দিয়েছেন পেরি।