June 22, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

নিজস্ব প্রতিবেদক : পৃথক দুর্ঘটনায় রাজধানী ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরা হলেন অজ্ঞাত (২৭), আব্দুল সাত্তার মজুমদার (৪৫), রাজু (২৭), জাহিদ হাসান (৩০)।

সোমবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ৪টা পর্যন্ত ওই ৪ জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাতালে আনা হয় বলে নিউজবাংলাদেশকে নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্য এসআই মোজাম্মেল হক।

ক্যান্টনমেন্ট থানার এসআই শাহদাত জানান, ‘রাত সাড়ে ৮টায় গলফ ক্লাবের সামনে ঢাকা ময়মনসিংহ সড়কে বাসের ধাক্কায় জিন্সের প্যান্ট পরা অজ্ঞাত পরিচয়ে এক যুবক নিহত হন।’

এদিকে সকাল ১১টার দিকে তেজগাও থানার এসআই রফিকুল ইসলাম শের-ই বাংলা নগর থানা এলাকার নির্বাচন কমিশনের (ইসির) সামনের রাস্তার পাশ থেকে আব্দুল সাত্তার মজুমদারের মৃতদেহ উদ্ধার করে। পুলিশ জানায় তেজগাও এলকন টাওয়ারের পাশে প্রাইভেট কারের ধাক্কায় তিনি নিহত হন। আব্দুল সাত্তার মজুমদার তেজগাও বিমান ঘাঁটির ঝাড়ুদার।

বিকেল ৪টায় ধানমণ্ডি শাখা শাহজালাল ব্যাংকে এসি মেরামতের সময় বিদ্যুতস্পৃস্ট হয়ে নিহত হন রাজু (২৭) নামের এক মিস্ত্রি। সহকর্মী নাছির তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

এরআগে দুপুর সাড়ে ১২টায় ১৬/২ ওমর আলী লেন ওয়াবদা রোড রামপুরার ভাড়া বাসা থেকে জাহিদ হাসান (৩২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রামপুরা থানার এসআই তৌহিদ খবর পেয়ে ওই বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। নিহতের ভাই খোকন জানায়, ‘সে ফিলিপ্স কোম্পানীতে চাকরী করতেন।’