করিনা না পারলেও পারলেন সইফ। বউয়ের পুরনো প্রেমিক শাহিদের সঙ্গে তিক্ততা ভুলে হাসিমুখে সেলফি তুললেন তিনি। দিলেন বন্ধুত্বের বার্তাও।

বিয়ের আগে অনেক প্রেমিক ছিল করিনার। কিন্তু এখন তিনি ঘোরতর সংসারী। পুরনো প্রেমিক শাহিদ কপূরকে এড়ানোর জন্যই দিন কয়েক আগে একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে নিজের ছবির প্রোমোশনে পর্যন্ত যাননি বেগম সাহেবা। কিন্তু ঠিক উল্টো আচরণ করলেন ছোটে নবাব সইফ আলি খান।

‘সেলেব সেলফি’তে যোগ দিলেন ক্যাটরিনা কইফও। এই প্রথম করিনার প্রাক্তন প্রেমিক এবং স্বামী ফ্রেমবন্দী হলেন। ওই শোয়ের বিচারক পরিচালক কর্ণ জোহর নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন সেই বিরল সেলফি। যার নাম দিলেন ‘জব দে মেট’।

২০০৮এ সিলভার স্ক্রিনে ‘জব উই মেট’দিয়েই শেষ হয়েছিল করিনা-শাহিদের প্রেমপর্ব। কর্ণর শেয়ার করা সেলফির ক্যাপশনেও রয়েছে সে ইঙ্গিত। এর পর ‘তাশন’এর সেটে সইফের প্রেমে পড়েন বেবো। ২০১২তে গাঁটছড়া বাঁধেন তাঁরা। সম্প্রতি শাহিদও বিয়ে করেছেন। তাই পুরনো প্রেমিক জুটির দু’জনেই এখন বিবাহিত।

দিন কয়েক আগে ‘বজরঙ্গি ভাইজান’এর প্রোমশনে ওই নাচের রিয়্যালিটি শোয়ের মঞ্চে যাননি করিনা। বলিউডে জল্পনা ওই শোয়ের বিচারক শাহিদের সঙ্গে মুখোমুখি হতে চাননি তিনি। যদিও প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেননি নায়িকা। আর এ বার ওই শোতেই ‘ফ্যান্টম’এর প্রচারে গিয়ে শাহিদের সঙ্গে সেলফি তুললেন সইফ। করিনা না পারলেও শাহিদের সঙ্গে প্রকাশ্যে ভাল সম্পর্কই বজায় রাখলেন সইফ আলি খান। বিশাল ভরদ্বাজের পরের ছবি ‘রঙ্গুন’এও একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সইফ-শাহিদ। নভেম্বর থেকে শুরু হবে সেই ছবির শুটিং।