October 23, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

‘শানদার’ দু’দিনে দু’মিলিয়ন ভিউয়ার

বিনোদন প্রতিবেদক : প্রথম দেখাতেই বাজি মারলেন শাহিদ-আলিয়া। মুক্তির দু’দিনের মাথায় ‘শানদার’-ট্রেলরের ভিউয়ার দাঁড়াল দুই মিলিয়ান। কমেডি বেস লাভস্টোরি, ডেসটিনেশন অফ ম্যারেজ নিয়ে এগিয়েছে ‘শানদার’-এর কাহিনি।

এই ছবিতে ওয়েডিং প্ল্যানার জগজিন্দর যোগিন্দরের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ। ছবিতে আলিয়ার চরিত্রের নামও আলিয়া। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর ‘শানদার’-এ দ্বিতীয় বার বিকিনিতে দেখা যাবে আলিয়ারকে। এছাড়া এই ছবিতে প্রথম বাবা পঙ্কজ কাপুরের সঙ্গে অভিনয় করছেন শাহিদ।

এই সিনেমা নিয়েই তৈরি শুরু হয়েছে জল্পনা। করিনা না আলিয়া শাহিদের বিপরীতে হিট কোন নায়িকা। আর এই বিষয়ে মুখ খুললেন শাহিদ। নায়কের কথায়, “ আলিয়া ও করিনার কোনও তুলনাই হয় না। দুজনেই ভিন্ন ধরণের, ভিন্ন স্বাদের ভাল ভাল ছবিতে কাজ করেছেন এবং করছেন। সেদিক থেকে দেখলে দুজনেই ভাল অভিনেত্রী। কিন্তু ‘বজরঙ্গি ভাইজানে’র অভিনেত্রীর সঙ্গে টক্কর দেওয়া এখনই সম্ভব নয় আলিয়ার পক্ষে”। তবে শাহিদ বলেন, “আলিয়ার সঙ্গে করিনার শুধু একটাই মিল ‘জব উই মেট’ এবং ‘শানদার’ দুটোই প্রেমের ছবি, দুজনেই এই দুটি ছবিতে তাঁর বিপরীতে কাজ করেছেন”।

তবে আলিয়া, করিনা এবং শাহিদ একসঙ্গে কাজ করতে চলেছেন ‘উড়তা পঞ্জাব’ ছবিতে। শাহিদ-করিনার সম্পর্কে ভাঙনের পর এটাই তাঁদের প্রথম ছবি। যদিও এই ছবিতেও শাহিদ-করিনা কেউ কারর সঙ্গে স্ক্রিন স্পেস ভাগ করে নেবেন না।