May 20, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাজশাহীতে বাস চাপায় নিহত ১, আহত ৩

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন জন আহত হয়েছেন। শনিবার (১৫ আগস্ট) দুপুর ১টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের সুইচগেট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি গ্রামের মৃত ফকির উদ্দীনের ছেলে ফারুক হোসেন (৩৫) ঘটনাস্থলেই মারা যান। নিহত ফারুকের খালাতো বোন রাহেজান খাতুন রুনি (৩০), তার শিশু কন্যা নিহা খাতুন (৩) এবং রুনির ভাগিনা বাবু মিয়া (২২)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আবু ফরহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজবাংলাদেশকে জানান, শনিবার দুপুরে মোটরসাইকেল আরোহীরা চাঁপাইনবাবগঞ্জ থেকে মহিষালবাড়ি গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে সুইচগেট এলাকায় একটি বরযাত্রীবাহী মিনিবাস (সিলেট-জ ১১-০০৬০) নিয়ন্ত্রণ হারিয়ে তাদের সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ফারুক হোসেন নিহত হন।

এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। আহতদের অবস্থা আশঙ্কাজনক। আমরা ঘাতক বাসটিকে আটক করতে সক্ষম হই। কিন্তু গাড়ির চালক কৌশলে পালিয়ে যায়।

এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।