June 22, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

প্রভার ছবি নিয়ে এ কী করলেন তার স্বামী!

বিনোদন প্রতিবেদক: অবশেষে টিকল না আলোচিত মডেল ও অভিনেত্রী প্রভার দ্বিতীয় সংসারও। শিগগিরই ডিভোর্সে যাচ্ছেন তিনি।

প্রভার সংসার ভাঙনের খবর মিডিয়াতে প্রকাশ হতেই তার স্বামী শান্তর ফেসবুক ওয়ালে গিয়ে দেখা গেল, প্রভার সব ছবি তিনি মুছে দিয়েছেন। যেখানে আগে প্রোফাইল ও কভার ছবিতে প্রভাকে দেখা যেত সেখানে শান্তর ছবি গ্যালারিতে একটা ছবিও নেই প্রভার। বুঝাই যাচ্ছে, যাকে জীবন থেকে বিদায় দিয়েছেন তাকে সব কিছু থেকেই মুছে ফেলতে চেষ্টা করছেন শান্ত।

বেশ কিছু খবরের সূত্রে নিশ্চিত হওয়া গেছে, বিগত দুই বছর ধরে স্বামী শান্তর সাথে তার সম্পর্কের টানাপোড়েন চলছে। এ নিয়ে নানা গুজব-গুঞ্জনও ছড়িয়েছিলো গণমাধ্যমে। সেইসবের সমালোচনা করে প্রতিবাদ করেছিলেন প্রভা। জানিয়েছিলেন শান্তর সংসারে বেশ আছেন তিনি।

কিন্তু হাটে হাড়ি ভাঙতে দেরি হলো না। সোমবার বেশ কিছু পত্রিকায় নিজেই প্রভা জানালেন, ডিভোর্সের পথে তার দ্বিতীয় দাম্পত্যের জীবন। এ মুহূর্তে স্বামী-স্ত্রী আলাদা আলাদা বসবাস করছেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই প্রভা ও শান্ত আলাদা বসবাস করছেন। বিচ্ছেদের কারণ হিসেবে প্রভা তার স্বামী মাহমুদ শান্তর মাদকাসক্তিকে দায়ী করেছেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ১২ জুলাই প্রভা-শান্ত বিয়ে বন্ধনে আবদ্ধ হন। অভিনেতা অপূর্বর সঙ্গে বিচ্ছেদের পর পারিবারিক সিদ্ধান্তেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বর শান্ত পেশাগত জীবনে বেসরকারী টেলিকম কোম্পানী গ্রামীনফোনে চাকরির পাশাপাশি জড়িত ছিলেন গানের সঙ্গে।