October 23, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সাংবাদিক প্রবীর সিকদারকে গ্রেফতারের প্রতিবাদে গণজাগরণ মঞ্চের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : জ্যেষ্ঠ সাংবাদিক ও মুক্তিযোদ্ধার সন্তান প্রবীর সিকদারকে গ্রেফতারের প্রতিবাদে সোমবার বিকেলে শাহবাগের প্রজন্ম চত্ববে বিক্ষোভ মিছিল করবে গণজাগরণ মঞ্চ।

সোমবার বিকেল ৫টায় শাহবাগ প্রজন্ম চত্বর থেকে সাংবাদিক প্রবীর সিকদারকে গ্রেফতারের প্রতিবাদে, তার অবিলম্বে মুক্তি এবং ৫৭ ধারা নামের কালো আইন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করবে গণজাগরণ মঞ্চ।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর ইন্দিরা রোডের নিজ পত্রিকা কার্যালয় থেকে জিজ্ঞাসাবাদের কথা বলে প্রবীর সিকদারকে ডিবি কার্যালয়ে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ। সম্প্রতি ফেসবুকে নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে যে স্ট্যাটাস দেন এই সাংবাদিক সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয় বলে জানায় পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হবে ডিবি পুলিশের পক্ষ থেকে এমন কথা বলেও তাকে আর তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়নি। পরে তাকে রাতেই ফরিদপুরে নেওয়া হয়। এ বিষয়ে রাতেই প্রবীর সিকদারের ছেলে সুপ্রিয় সিকদার বলেন, বাবার বিরুদ্ধে ফরিদপুরে আইসিটি আইনে মামলা হয়েছে। সেজন্য তাকে ফরিদপুরে নেওয়া হবে বলে তারা জানতে পেরেছেন।

ইভেন্ট লিংক = https://www.facebook.com/events/1457603614545729/