October 23, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

স্লিম হয়ে পর্দায় ফিরবেন শাবনূর

বিনোদন প্রতিবেদক : একহারা গড়নের সেই শাবনূরকে মনে পড়ে? যার কিশোরীসুলভ প্রাণোচ্ছ্বলতা দাপিয়ে বেড়াতো লাখো তরুণের হৃদয়ে। প্রজাপতির মতো উচ্ছ্বল সেই শাবনূরকে দর্শক ভুলতে বসেছেন। মা হওয়ার পরে একটু বেশিই মুটিয়ে গেছেন শাবনূর। হারিয়েছেন পর্দায় নায়িকা ইমেজ ধরে রাখার স্বাভাবিক শারীরিক আকৃতি। তাইতো দীর্ঘদিন ধরে পর্দায় অনুপস্থিত একসময়ের পর্দাকাঁপানো এই অভিনেত্রী।

সর্বশেষ অভিনয় করেছিলেন ২০১৩ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে। দীর্ঘদিন পর আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন এবছরের পহেলা আগস্ট। তবে তা পুরনো একটি ছবির কাজ শেষ করতেই।

পরিচালকেরা শাবনূরকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করলেও শাবনূর নিজেই আপাতত রুপালি পর্দা থেকে দূরে থাকছেন। কারণ আর কিছু নয়, তার এই অতিরিক্ত মুটিয়ে যাওয়াই। তবে দ্রুত শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে অভিনয়ে ফিরবেন বলে জানিয়েছেন তিনি। নিজের এবং ইন্ডাস্ট্রির স্বার্থে ঘাম ঝরাতে আপত্তি নেই বলেও জানিয়েছেন একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। দর্শক আবার আগের সেই শাবনূরকে দেখতে পাবেন কি না, তা জানতে হলে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। শাবনূরের ভাষায়, `দ্রুতই`।