September 28, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

জবিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২৯ আগস্ট

নিজস্ব প্রতিবেদক :  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে ভর্তি পরীক্ষার জন্য আবেদনে গ্রহণ ২৯ আগস্ট বেলা ১২টায় শুরু হবে।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের গণসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৫-১৬ শিক্ষাবর্ষে  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চারবছর মেয়াদী স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে ভর্তি পরীক্ষার জন্য অগ্রহী শিক্ষার্থীরা ২৯ আগস্ট বেলা ১২টা থেকে টেলিটক প্রিপেইড মোবাইলের এসএমএসের মাধ্যমে আবেদন করতে পারবে। আবেদন চলবে ১৭ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত।

উল্লেখ্য, ৯ অক্টোবর কলা ও আইন অনুষদভূক্ত ‘বি’ ইউনিটের, ১৬ অক্টোবর ব্যবসায় শিক্ষা অনুষদভূক্ত ‘সি’ ইউনিটের, ৩০ অক্টোবর শুক্রবার বিজ্ঞান অনুষদ এবং লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের, ৬ নভেম্বর সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত ‘ডি’ ইউনিটের এবং ১৩ নভেম্বর ড্রামা এন্ড মিউজিক বিভাগ ও ফাইন আর্টস বিভাগ ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে। সকল ইউনিটের ভর্তি পরীক্ষা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

ভর্তি সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jnu.ac.bd) এ পাওয়া যাবে।