October 23, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাস্তায় নামুন, প্রতিবাদ করুন: এরশাদ

নিজস্ব প্রতিবেদক : দেশে আইনের শাসন ও সুশাসন নেই’, মন্তব্য করে জনগণকে রাস্তায় নেমে প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে সারাদেশে শিশু ও নারী হত্যার প্রতিবাদে জাতীয় পার্টি আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির ভাষণে এরশাদ এ আহ্বান জানান। এসময় তিনি খোলা গাড়িতে করে প্রেসক্লাব থেকে মতিঝিল পর্যন্ত নিজেই স্লোগান দেন।

এরশাদ বলেন, “দেশে আইনের শাসন নেই, মানুষের জীবনের নিরাপত্তা নেই। আপনারা রাস্তায় নামুন, প্রতিবাদের ঝড় তুলুন। আমরা আর বসে থাকবো না। আমরা আর মানবো না। সন্ত্রাসীদের সমাজ আমরা চাই না।”

‘আমি সাবেক রাষ্ট্রপতি হিসেবে নই, প্রধানমন্ত্রীর বিশেষ দূত হিসেবে নই, একজন সাধারণ নাগরিক হিসেবে প্রতিবাদ করতে এসেছি’, উল্লেখ করে এরশাদ বলেন, “আমি বলতে এসেছি, কেন এমন হচ্ছে, সমাজের সর্বত্র বিশৃঙ্খলা। এই সমাজে মানুষ বাস করতে পারে না।”

মানববন্ধবে এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা, উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, সাইদুর রহমান টেপা, তাজ রহমান, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন রাজু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল ইসলাম জহির প্রমুখ।