January 28, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

নতুন করে আশার আলো হয়ে এলে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স

নিজস্ব প্রকতবেদক : ব্যবসা না হওয়ার অজুহাতে প্রায় প্রতিমাসেই একটি করে বন্ধ হচ্ছে দেশের সিনেমা হল। যার ফলে হুমকির মুখে আছে চলচ্চিত্র শিল্প।

সেখানে নতুন করে আশার আলো হয়ে এলে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স। সম্প্রতি আরো নতুন দুইটি হলের উদ্ধোধন করা হয়েছে এখানে। মঙ্গলবার এ দুটি হলের আনুষ্ঠানিক শুভযাত্রা ঘোষণা করা হয়েছে।
"/এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিশেষ অতিথি হিসেবে ছিলেন গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

এছাড়াও খ্যাতিমান গণমাধ্যম ব্যক্তিত্ব, সাংবাদিক, করপোরেট ব্যক্তিত্ব এবং শোবিজের অনেক তারকারা উপস্থিত ছিলেন।
/অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান সবাইকে স্বাগত জানিয়ে বলেন, ‘এই শুভ দিনের মুহূর্তটি আমাদের জন্য অনেক আনন্দের। যেখানে দেশের অনেক প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাচ্ছে সেখানে স্টার সিনেপ্লেক্সের আরও দুটি হলের সংযোজন সিনেমা ইন্ডাস্ট্রি এবং দর্শকদের জন্য নতুন বার্তা বলে মনে করি আমরা।’

তিনি জানান, ‘স্টার ভিআইপি ও স্টার প্রিমিয়াম’ অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এই হলগুলোতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির ভিআইপি সিটিং ও ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম সহ নানা অভিনবত্ব, যা বাংলাদেশের সিনেমা দর্শকদের দিবে সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা।
/ পর্যায়ক্রমে দেশের দর্শকদের জন্য এমন আরও প্রেক্ষাগৃহ উপহার দেয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি।