January 29, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বলিউডে সবচেয়ে দামি কঙ্গনা

বিনোদন ডেস্ক : কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া- নামগুলো শুনলেই বলিউডে নায়িকাদের অভিজাত্যের কথা মনে ভেসে ওঠে। ভাবনা চলে আসে রানীর আসন দখলের লড়াইয়ের।

কিন্তু মজার ব্যাপার হলো এদের সবাইকে ছাড়িয়ে রাজত্ব দখল করে নিয়েছেন কঙ্গনা রানাউত। ‘কুইন’ ছবির সাফল্যের পর কঙ্গনাই বি-টাউনের রানী বলে অভিহিত হচ্ছেন। তারমধ্যেই জানা গেল এ মুহূর্তে বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রীটিও তিনিই! শুধু কাজেই নয়, কাজের পারিশ্রমিকেও বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, আয়ের ক্ষেত্রে দীপিকা পাড়ুকোন এবং করিনা কপূরের মতো তারকাদেরও পিছনে ফেলে দিয়েছেন কঙ্গনা। এখন বলিউডে সবচেয়ে দামী অভিনেত্রী তিনিই।

আরো জানা গেছে, কঙ্গনা তার সাম্প্রতিক সিনেমা ‘তনু ওয়েডস মনু রিটার্নস’র  জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। এই আয়ের পরিপ্রেক্ষিতেই দীপিকা, কারিনাদের থেকে কয়েক ধাপ এগিয়ে কঙ্গনা।

এর আগে বলিউডের সবচেয়ে দামী অভিনেত্রী ছিলেন দীপিকা। প্রতিটি সিনেমার জন্য তার পারিশ্রমিক প্রায় ৯ কোটি টাকা। এর পরেই রয়েছেন বলিউড নবাবেব বউ কারিনা। তার পারিশ্রমিক প্রায় ৮-৯ কোটি টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া প্রতি সিনেমার জন্য প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা নেন। এরপরই রয়েছেন ক্যাটরিনা কাইফ। তার পারিশ্রমিক প্রায় ৬ থেকে ৭ কোটি  টাকা।