January 29, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাজধানীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে ৩১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে ওয়ারী থানার হাটখোলা রোডে ঘটনাটি ঘটে।

আব্দুল মান্নানের বাবার নাম আলী মিয়া বেপারী। তার গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নরিয়ায়। বর্তমানে তিনি ওয়ারীর হাটখোলা রোডের ২১/১ নকশি রুপায়ন নামে একটি সাততলা ভবনের তিন তলায় স্ত্রী ও দুই কন্যাসহ বসবাস করছেন।

আব্দুল মান্নানের স্ত্রী নুসরাত জাহান সাথি জানান, রাতে মান্নান তার এক বন্ধুসহ রিকশায় এসে বাসার সামনে নামেন। এসময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে তিনি দ্রুত এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত সোয়া ১১টার দিকে ভর্তি করান। বর্তমানে সে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন।

মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, তারা ওয়ারী থানা কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছেন। ইতিমধ্যে সেখান থেকে হাসপাতালের উদ্দেশে পুলিশ রওয়ানা হয়েছে।