September 29, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সিলেটে ৫ দিন ধরে নিখোঁজ কলেজছাত্র

সিলেট প্রতিিনধি : সিলেটে বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের (বিজিবি কলেজ) একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ মো. তৈফুর মিয়া ওরফে রাজু (১৭) সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাইয়াবাজার এলাকাধীন খাগাহাটা গ্রামের মো. রফিক উদ্দিনের ছেলে।

নিখোঁজের পারিবারিক সূত্রে জানা যায়, কলেজে লেখাপড়ার সুবিধার্থে রাজু ২৭ জুলাই সিলেট নগরের সুবিদবাজারস্থ আব্দুল গণি সুপার মার্কেটের একটি মেসে ওঠে। সহপাঠী অন্যান্য ছাত্রের সঙ্গে সে ওই মেসে বাস করছিল।

গত ১৫ আগস্ট রাত ৮টার দিকে মেসের কক্ষে মোবাইল ফোন রেখে খাদ্যদ্রব্য কেনার কথা বলে সে নিচে নামলে আর মেসে ফিরেনি। ওইদিন রাত ১০টায় তার রুমমেট মো. তৌফিকুর রহমান মোবাইল ফোনে তৈফুরের মেসে না ফেরার বিষয়টি তার পরিবারকে অবহিত করে।

এরপর থেকে অনেক খোঁজাখুজি করে তার কোন সন্ধান না পেয়ে তৈফুরের বাবা মো. রফিক উদ্দিন ১৬ আগস্ট সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

তার কোনো সন্ধান পাওয়া গেলে তৈফুরের বাড়ির ঠিকানায় বা সিলেট কোতোয়ালী মডেল থানায় অথবা ০১৭২৬-৮৮৬৪৭৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, কলেজছাত্রকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে। ইতোমধ্যে সারা দেশে রাজু নিখোঁজের বিষয়টি জানিয়ে দেয়া হয়েছে।