January 29, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

অটোচালকদের পিটুনিতে রাবির তিন শিক্ষার্থী আহত

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে মারধর করেছে অটোচালকরা। গতকাল শুক্রবার রাত সোয়া ১১টার দিকে রাজশাহীর তালাইমারী মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত এক অটোচালককে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী চঞ্চল কুমার, ইয়াকুব আলী ও লিটন। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান জানান, তিন শিক্ষার্থী রাজশাহী রেলস্টেশন থেকে বিনোদপুর বাজারের উদ্দেশে একটি অটোরিকশায় আসছিলেন। অটোটি তালাইমারী মোড়ে এলে অটোচালক আর যাবেন না বলে জানান। কিন্তু শিক্ষার্থীরা তাকে বিনোদপুরে যেতে বলেন।

এনিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই অটোচালকসহ সেখানকার আরো কয়েকজন অটোচালক তিন শিক্ষার্থীকে মারধর করেন। খবর পেয়ে পুলিশ এসে শিক্ষার্থীদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় সেখান থেকে মুন্না নামে এক অটোচালক আটক করে পুলিশ।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর জানান, আহতদের মধ্যে লিটন ও ইয়াকুব হাসাপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। আহত অপর শিক্ষার্থী চঞ্চল কুমার হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। আর অটোচালককে থানায় আটক রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।