March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

নতুন পিএসও লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর

ডেস্ক প্রতিবেদন : লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) হিসেবে দায়িত্ব নিয়েছেন। তিনি লেফটেন্যান্ট জেনারেল মো. মইনুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়, গতকাল সোমবার তিনি পিএসও হিসেবে দায়িত্ব নেন।

এতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গণভবনে প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক (অবসরপ্রাপ্ত) এবং নৌবাহিনীর প্রধান ভাইস অ্যাডমিরাল মোহাম্মদ নিজামউদ্দিন আহমেদ নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারকে লেফটেন্যান্ট জেনারেল র‍্যাংকের ব্যাজ পরিয়ে দেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, স্পেশাল সিকিউরিটি ফোর্সের মহাপরিচালক মেজর জেনারেল শেখ মোহাম্মদ আমান হাসান এবং সশস্ত্র বাহিনী বিভাগের মহাপরিচালকরা।

এ ছাড়া এদিন বিকেলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মাহফুজুর রহমান।

সশস্ত্র বাহিনী বিভাগে যোগদানের আগে লেফটেন্যান্ট জেনারেল মাহফুজুর রহমান সেনাসদর দপ্তরে অ্যাডজুটেন্ট জেনারেল হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১ ডিসেম্বর ১৯৬১ সালে জন্মগ্রহণ করেন। তাঁর দেশের বাড়ি ঝিনাইদহ জেলায়।

Print Friendly, PDF & Email