March 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মিরপুরে পুলিশের বিরুদ্ধে এক ব্যক্তিকে পোড়ানোর অভিযোগ

ডেস্ক প্রতিবেদন : মিরপুর গুদারা ঘাট এলাকায় চাঁদার দাবিতে বাবুল মাতাব্বর(৪৫) নামে এক ব্যক্তিকে পোড়ানোর অভিযোগ উঠেছে শাহ আলী থানা পুলিশের বিরুদ্ধে । বুধবার রাত সাড়ে নয়টা এ ঘটনা ঘটেছে।

বাবুল মাতাব্বরের পরিবারের দাবি পুলিশ এই ঘটনা ঘটিয়েছে । তবে পুলিশ বলছে, পুলিশের নামে দেলোয়ার নামে এক সোর্স এই ঘটনা ঘটাতে পারে।

জানা যায়, বাবুল মাতাব্বর গুদারা ঘাট এলাকার সাত নম্বর রোডের ৯ নম্বর বাসায় থাকেন। এলাকায় তার একটি চায়ের দোকান আছে। বৃহস্পতিবার রাত সাড়ে সাড়ে ৯ টায় শাহ আলী থানা পুলিশের নামে চাঁদা দাবি করা হয়। তিনি দিতে অস্বীকৃতি জানালে কেরোসিনের চুলায় লাঠি দিয়ে বাড়ি দেওয়া হয়। এতে দোকানে আগুন লেগে যায়। এতে তিনি অগ্নিদদ্ধ হন। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করেন।

এই বিষয়ে শাহ আলী থানার ডিউটি অফিসার নিয়াজ উদ্দিন বলেন, দেলোয়ার নামে এক ব্যক্তি বিরুদ্ধে এই ঘটনা ঘটানোর অভিযোগ উঠেছে। সে পুলিশের সোর্স। এর ভিতর অন্য কোন রহস্য আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ড. জহিরুল ইসলাম বলেন , বাবুল মাতাব্বরের শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে। এখন তিনি আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ।

Print Friendly, PDF & Email