July 2, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সাপের কামড় খেয়েছেন শেন ওয়ার্ন (ভিডিও)

ডেস্ক : অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নকে সাপে কামড়িয়েছে। নেটওয়ার্ক টেন`র একটি রিয়েলিটি শোতে একটি বাচ্চা অ্যানাকোন্ডা তার মাথায় কামড় দেয়। রিয়েলিটি শোয়ের একটি পর্বে সাপভর্তি বক্সে মাথা ঢোকালে কামড়ের শিকার হন তিনি। তবে সাপটি বিষাক্ত না হওয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান এ সাবেক কিংবদন্তী।

`আই এম অ্যা সেলিব্রেটি… গেট মি আউট অব হিয়ার` নামে ওই রিয়েলিটি শোর একটি প্রমো ভিডিওতে দেখা যায়, শেন ওয়ার্ন সাপভর্তি একটি বক্সে মাথা ঢোকাচ্ছেন। এমন সময় হঠাৎ একটি বাচ্চা অ্যানাকোন্ডা তাকে কামড় দেয়।

warne

নেটওয়ার্ক টেন`র একজন মুখপাত্র বলেন, “বাচ্চা অ্যানাকোন্ডাটি সত্যি সত্যি শেন ওয়ার্নকে কামড় দিয়ে বসে। সাপটি বিষহীন হলেও এটি বেশ আক্রমণাত্মক ছিল।” কামড়ে তার মাথায় একটি দাগ পড়েছে, তবে তা দীর্ঘস্থায়ী হবে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শেন ওয়ার্ন তার আক্রান্ত স্থানে চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন মুখমাত্র। তিনি আরো বলেন, “অ্যানাকোন্ডার একশটি দাঁত থাকে। তাই একটি অ্যানাকোন্ডার একবারের কামড়ে কারো শরীরের কোথাও হাইপোডারমিক নিডলস হতে পারে।”

রিয়েলিটি শোয়ের নির্বাহী প্রযোজক স্টিফেন টেট জানান, কোনো রাগ ঢাক না রেখে শেন ওয়ার্ন সরাসরি জানিয়েছেন তিনি সাপকে ভীষণ ভয় পান। তবে সাপের কামড় খাওয়ার পরও তিনি শো কার্যক্রম চালিয়ে যান।

https://youtu.be/S7j1lDRHD-U