July 1, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

পাকিস্তান টস হেরে ফিল্ডিংয়ে

নিজস্ব প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টস হেরে শুরুতে ফিল্ডিং করতে হচ্ছে পাকিস্তানকে। এশিয়া কাপ টি২০-এর ম্যাচে সোমবার সন্ধ্যায় ম্যাচ শুরুর আগেই টস ভাগ্যে হেরে যান পাক অধিনায়ক শহীদ আফ্রিদি। উইকেটের অভিজ্ঞতা মাথায় রেখে আরব আমিরাত অধিনায়ক আমজাদ জাভেদ শুরুতে ব্যাটিংয়ের সুযোগই গ্রহণ করেন।

ঘুরে দাঁড়ানোর মিশনে আরব আমিরাতের বিপক্ষে এই ম্যাচে মাঠে নামছে পাকিস্তান। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে ম্যাচটি। ভারতের কাছে প্রথম ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে রয়েছে পাকিস্তান। অপরদিকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার কাছে হেরে বিদায়ের প্রহর গুনছে আরব আমিরাত।

প্রথম ম্যাচে পাকিস্তানের বোলাররা দুর্দান্ত খেলেছে। তবে মাত্র ৮৪ রানের লক্ষ্য ভারতের সামনে থাকায় ম্যাচে পুরো নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে পারেনি আফ্রিদি বাহিনী। তবে এই ম্যাচে সতর্কতার সঙ্গে খেলার প্রত্যয় ব্যক্ত করেন পাকিস্তানের কোচ-খেলোয়াড়রা। অপরদিকে দুই ম্যাচ হেরে যাওয়ায় এখন অনেকাই নির্ভার আরব আমিরাত। বাছাইপর্ব পেরিয়ে এসেও বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে বল হাতে যেটুকু নৈপুণ্য দেখিয়েছে তা ছিল সত্যি দুর্দান্ত।