July 2, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ঢাকায় অরিজিৎ, টিকেট অনলাইনে

নিজস্ব প্রতিবেদক : ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং ও সিম্ফনি অর্কেস্ট্রাকে একসাথে নিয়ে বাংলাদেশের ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ধানসিঁড়ি কমিউনিকেশন্স আয়োজন করতে যাচ্ছে ‘ফ্রেশ প্রেজেন্টস অরিজিৎ সিং উইথ সিম্ফনি অর্কেস্ট্রা’ শিরোনামের অনুষ্ঠান। আগামী ১০ মার্চ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে এই অনু্ষ্ঠান। অনুষ্ঠানটির টিকেট অনলাইনে কেনা যাবে টিকেটচাই ডটকম (www.ticketchai.com) থেকে।

অরিজিৎ সিং এর আগেও একাধিকবার ঢাকার কনসার্টে গান গেয়েছেন। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের ছেলে অরিজিৎ এখন বলিউডের দারুণ জনপ্রিয় সঙ্গীতশিল্পী। এই তারকার জনপ্রিয় গানের তালিকায় আছে ‘তুম হি হো’ (আশিকি ২), ‘মুসকুরানে’ (সিটি লাইটস), ‘কাভি জো বাদল বারসে’ (জ্যাকপট), ‘হামদর্দ’ (এক ভিলেন), ‘সামঝাওয়া’ (হাম্পটি শর্মা কি দুলহানিয়া), ‘সনম রে’ (সনম রে), ‘বোঝেনা সে বোঝেনা’ ও ‘নারে না’ (বোঝেনা সে বোঝেনা), ‘মন মাঝি রে’ (বস), ‘কী করে তোকে বলবো’ (রংবাজ), ‘পারবো না’ (বরবাদ)।

সম্প্রতি বাংলাদেশের চলচ্চিত্রেও গান গেয়েছেন অরিজিৎ। দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’চলচ্চিত্রের একটি গান গেয়েছেন তিনি। সিনেমাটির নির্মাণ প্রায় শেষের পথে। এ বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি পাবে।