July 2, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

খ্যাতি, সুনাম এসবের পরেও এঁরা বেছে নেন আত্মহত্যার পথ

 ডেস্ক প্রতিবেদন :  জীবন সবে যখন কেরিয়ারের মধ্যগগনে, তখনই এঁরা জীবন বিমুখ হয়ে ওঠেন। নিজেকে শেষ করার মতো চরম সিদ্ধান্ত নিয়ে বসেন। কিন্তু, কেন? বহুক্ষেত্রে আজও উত্তর মেলেনি।

jiah-khan

১) জিয়া খান- মাত্র তিনটে ছবিতে অভিনয়ের পরই নিঃশব্দে জীবন থেকে সরে দাঁড়ান “নিঃশব্দ” নায়িকা। ২০১৩-র জুনে নিজ বাসভবনেই জিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় অভিযোগের তির বয়ফ্রেন্ড সূরজ পাঞ্চোলির দিকে।

marilyn

২) মেরিলিন মনরো- হলিউডের সেক্স সিম্বল। ৩৬ বছর বয়সে অতিরিক্ত পিল নেওয়ার ফলেই তাঁর মৃত্যু হয় বলে অনুমান।

div

৩) দিব্যা ভারতী- ৯০-এর দশকে সফল অভিনেত্রী। ১৯ বছর বয়সে নিজের পাঁচতলার ফ্ল্যাটের জানলা দিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। তবে তাঁর মৃত্যু নিয়ে অনেক বিতর্ক আছে।

silk

৪) সিল্ক স্মিতা- দক্ষিণী অভিনেত্রী। ৮০-র দশকে বোল্ড অভিনয় করে নজরে আসেন। কিন্তু, ১৯৯৬-এর সেপ্টেম্বরে একদিন নিজের বেডরুমে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। জীবনের প্রতি হতাশ ও মানসিক অবসাদে ভুগছিলেন বলে তিনি তাঁর সুইসাইড নোটে লিখে যান।

Kuljeet

৫) কুলজিত রানধাওয়া- ছোটোপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল। “কোহিনূর” সিরিজে সবার নজর কাড়েন তিনি। ২০০৬-এ নিজ বাসভবনে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। এখানেও দায়ি অত্যধিক মানসিক চাপ।

nafisa

৬) নাফিসা জোসেফ- মডেল ও MTV ভিডিও জকি। ১৯৯৭-এ মিস ইন্ডিয়া ইউনিভার্স খেতাবের অধিকারিণী। এরপর মিস ইউনিভার্সে সেমি ফাইনালিস্ট। ২০০৪-এ আত্মহত্যা করেন নাফিসা। কিছুদিন পরেই তাঁর বিয়ের কথা ছিল। জানা গেছে প্রেমে প্রতারিত হয়েই চরম পথ বেছে নেন নাফিসা।

সুত্র : ২৪ঘন্টা