July 2, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

২১০টি শূন্য পদে কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

ডেস্ক প্রতিবেদন :  কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্থায়ী রাজস্ব খাতে শূন্য পদে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্তে নিন্মে উল্লেখিত পদের বিপরীতে বর্ণিত যোগ্যতা এবং অভিজ্ঞতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন পত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম এবং সংখ্যা : কম্পিউটার টেকনিশয়ান পদে একজন, এস্টিমেটর একজন, ড্রাফটসম্যান তিনজন, ডিজাইনার একজন, সাঁটলিপিকার কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পাঁচজন, উচ্চমান সহকারী সাতজন, হিসাবরক্ষক আটটি, কোষাধ্যক্ষ সাতটি, সাঁটলিপিকার কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পাঁচজন, লাইব্রেরীয়ান দশজন, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পঁচিশটি, হিসাব সহকারী দশটি, হিসাব সহকারী-কাম-কোষাধ্যক্ষ দুইটি, কোষাধ্যক্ষ একটি, সহকারী লাইব্রেরীয়ান কাম ক্যাটালগার সাতটি, ল্যাবরেটরী সহকারী সাতটি, ড্রাইভার(হেভী/লাইট) নয়টি, ল্যাবরেটরী বেয়ারার তিনটি, বুক সর্টার আটটি, অফিস সহায়ক পঞ্চাশটি, মালি পাঁচটি, গার্ডেনার তিনটি, ওয়ার্কসপ খালাসী তিনটি, নিরাপত্তা প্রহরী এগারটি, বার্তা বাহক একটি, পরিচ্ছন্নতা কর্মী সতেরটি।

আবেদনের যোগ্যতা : http://dte.teletalk.com.bd/home.php ঠিকানায় বিজ্ঞপ্তিতে।

বয়স : প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধাদের সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

আবেদনের সময়সীমা : ৯ মার্চ সকাল ১০টা থেকে ৩১ মার্চ সন্ধ্যা ৬টা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া : যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের http://dte.teletalk.com.bd/home.php ঠিকানায় গিয়ে আবেদন করতে হবে।

বিস্তারিত :  http://dte.teletalk.com.bd/home.php ঠিকানায় বিজ্ঞপ্তিতে