June 30, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

কলকাতায় পা দিয়েই জয়া আহসানকে ফোন করেন সাকিব

ডেস্ক প্রতিবেদন :  জয়া আহসানের এটা নতুন চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ প্রেম কাহিনী টু এর নতুন কোনো সিকোয়েন্স নয়।  বৃহস্পতিবার , ২৫ মার্চ কলকাতায় পা দিয়েই জয়া আহসানকে ফোন করেন সাকিব।
সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ইউটিউবে জয়া অভিনীত মুক্তি আসন্ন পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২ ছবির স্টিল ও ভিডিও দেখে সাকিব জয়ার ভূয়সী প্রশংসা করেন।
Joya
ভুল ভেবে ছবিতে জয়া কো-আর্টিস্ট শাকিব খানকে ভাববেন না, বিশ্ব ক্রিকেটের অল রাউন্ডার সাকিব আল হাসান জয়া আহসানের ভক্ত বরাবরই।
কারণ চলচ্চিত্রের শাকিব খানও ‘শিকারী’ নামের একটি চলচ্চিত্রে কাজের জন্য কলকাতায় অবস্থান করছিলেন। যদিও শাকিব খান তার শুটিং শেষ করে দেশে ফিরেছেন সম্প্রতি।
আর জয়া এখন চলচ্চিত্র সহ নিজের ক্যারিয়ারের নতুন এই মোড়ে বাংলাদেশের চেয়ে কলকাতাতেই বেশি অবস্থান করেন। তাই সেই তথ্যটিও সাকিব আল হাসানের জানা ছিল।
এদিকে সাকিব  আল হাসান জানান, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি সিরিজের প্রথম কিস্তি তার দেখা হয়নি। তবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২ তিনি দেখতে চান। কারণ ক্রিকেটের আবহে প্রেম কাহিনি বাংলাদেশের ছবিতে এর আগে কেউ দেখেনি।’ আর এই তথ্যের সত্যতা জানিয়েছেন জয়া আহসান তার ছবির গল্পকার রুম্মন রশীদ খানকে।
রুম্মন রশীদ বলেন, ‘জয়া আহসানের ভক্ত সাকিব আল হাসান এটা সবাই জানেন। এমনকি ঢাকায় সাকিবের যে কোনো অনুষ্ঠানে জয়া হাজির থাকেন। দুজনার ভেতরে দারুণ এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।
Joya1
জয়া আহসান বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে সাকিব আল হাসানের অন্ধভক্ত। তার মত একজন বিশ্বসেরা অলরাউন্ডার আমাকে স্মরণ করে ফোন দিয়েছেন, এটি অনেক বড় ব্যাপার। এর আগেও সাকিবের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠান এবং একটি ফটোসেশনে দেখা হয়েছিল। তাকে আমার বরাবরই বেশ বিনয়ী এবং ভদ্র মনে হয়েছে।’
তবে জয়া আহসানকে তার বন্ধুত্বের খোঁজ খবর রক্ষার্থে হয়তো এমন কথা প্রায়ই হয়। কিন্তু ঠিক এই সময়ে তাদের আলাপের বিষয়টি গুরুত্বপূর্ণ কারণ জয়া অভিনীত নতুন এই চলচ্চিত্র মুক্তি পাচ্ছে আগামী ৮ এপ্রিল। খুব স্বাভাবিক ভাবেই সাকিব আল হাসানের মতো সুপারস্টারের এই উত্সাহটাও জরুরী দর্শকদের কৌতুহলী করার জন্য। কারণ এবারের ছবির অন্যতম বিষয় হিসেবে থাকছেন বাংলাদেশ ক্রিকেট।
যদিও সাকিব আল হাসান ছবি মুক্তির সময় বাংলাদেশে থাকার ইচ্ছে ব্যক্ত করেছিলেন। কিন্তু সে সময় সাকিব আল হাসান খেলার জন্য অবস্থান করবেন ভারতে।
 joya2
বাংলা নববর্ষ উপলক্ষে আসছে ৮ এপ্রিল সারা দেশে মুক্তি পাবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২। ২০১৩ সালের ১৬ অক্টোবর মুক্তি পাওয়া ব্যবসাসফল ও আলোচিত ছবি পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি সিরিজের দ্বিতীয় কিস্তি পরিচালনা করেছেন সাফিউদ্দিন সাফি। ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল প্রযোজিত এবারের প্রেম কাহিনিরও গল্প, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।
শাকিব খান-জয়া আহসান ছাড়াও এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমন, মৌসুমী হামিদ, ওমরসানি, সাদেক বাচ্চু, শহীদুল আলম সাচ্চু, শিরিন বকুল, বীর জাদা, গুলশান আরা, ফারদিন মাহি সহ আরো অনেকে। পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু ছবির অন্যতম বড় চমক এ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে কণ্ঠ তারকা আসিফ আকবর, জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন এবং সংবাদ ব্যক্তিত্ব জ.ই.মামুনকে। এছাড়াও ছবিতে রয়েছে আরো অনেক চমক, যার খোঁজ শুধুমাত্র বড় পর্দাতেই পাওয়া যাবে। ছবির নির্মাতা সূত্র থেকে জানা যায়।