March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বিচ্ছেদের প্রক্রিয়া শেষ করেই ঢাকায় পৌঁছেছেন মোনালিসা

ডেস্ক প্রতিবেদন : মোনালিসা  পরিচিত এবং ব্যস্ততম মুখ। ছোটপর্দায় তার বিজ্ঞাপন এবং নাটকগুলো ছিল বেশ দর্শক নন্দিত। নাচেও মুগ্ধ দর্শক।

কিন্তু বিয়ে করে প্রায় পাঁচ বছর ধরেই সবরকম অভিনয় থেকে দূরে সরে আছেন তিনি। পাশাপাশি চার বছর ধরেই বসবাস করছেন আমেরিকায়। দীর্ঘ প্রবাস জীবন কাটিয়ে আজ মঙ্গলবার, ৫ এপ্রিল তিনি নিউইয়র্ক থেকে ঢাকায় পৌঁছেছেন।

দেশে ফিরে নিজের ফেসবুকে সেলফি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। আরো জানান, ‘দেশের সবুজ দেখে মনটা ভরে গেল। নিজেকে খুবই নির্ভার মনে হচ্ছে। আমাকে পেয়ে স্বজনদের প্রতিক্রিয়ায় আমি মুগ্ধ। চোখ বেয়ে আজ সুখের জল নামছে।’

Monalisa

তবে মোনালিসার এই সফরের উদ্দেশ্য এবং তিনি কতদিন থাকব্নে এ বিষয়ে কিছুই জানাননি তিনি। আশা করা হচ্ছে, মোনালিসাকে কাছে পেয়ে তার পরিচিত ও বন্ধু নির্মাতারা নিশ্চয়ই তাকে অভিনয়ে ফেরাবেন। আবারো দেখা মিলবে পর্দায় একসময়ের হার্টথ্রুব এই মোহনীয় হাসির অভিনেত্রীকে।

মডেলিং ও অভিনয় ক্যারিয়ারের মধ্য গগনে থাকা অবস্থায় জনপ্রিয় সংগীত শিল্পী ও কম্পোজার হাবিব ওয়াহিদের সঙ্গে মন দেয়া নেয়ার সম্পর্কে জড়ান মোনালিসা। তাদের বিয়ের হচ্ছে বলেও খবর প্রকাশ হয়।

Monalisa 2

কিন্তু সে সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পায়নি। অবশেষে ২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের ম্যাজিক ডে ১২.১২.১২ তারিখে ঢাকার একটি রেস্টুরেন্টে মোনালিসা ও ফাইয়াজের বিবাবহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এরপর যুক্তরাষ্ট্রে চলে গেলে দুই বছরের মাথায় বিচ্ছেদ ঘটে মোনালিসার সংসারে।

এরপর তিনি সেখান থেকে জানিয়েছিলেন, বিচ্ছেদের প্রক্রিয়া শেষ করেই তিনি ঢাকায় ফিরবেন। এবং অভিনয়ে আবার নিয়মিত হবেন।

এরমধ্যে তিনি সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি করেছেন। মাঝে যুক্তরাষ্ট্রের বাংলা টিভি চ্যানেল টাইম টিভিতেও কর্মরত ছিলেন।

Print Friendly, PDF & Email