March 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

‘আরএফএল’ জরুরি ভিত্তিতে নিয়োগ দেবে

ডেস্ক প্রতিবেদন :  আরএফএল গ্রুপ ‘প্রোডাকশন ম্যানেজার’, ‘মেইন্টেনেন্স ম্যানেজার’, ‘ট্রেইনি ইঞ্জিনিয়ার’, ‘ইলেকট্রিশিয়ান/ওয়েলডার/লেদ মেশিন/পাওয়ার প্রেস/এক্সট্রুডার অপারেটর’, মেশিন অপারেটর এবং ‘টেকনিশিয়ান’ পদে জরুরি ভিত্তিতে জনবল নিয়োগ দেবে।

পদের নাম : প্রোডাকশন ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ার-আইপিই/মেকানিক্যাল/পলিমার (সংশ্লিষ্ট পদে ন্যূনতম তিন থেকে চার বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)/ডিপ্লোমা-ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/পাওয়ার (সংশ্লিষ্ট পদে ন্যূনতম পাঁচ থেকে ছয় বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)।

পদের নাম : মেইন্টেনেন্স ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ার-আইপিই/মেকানিক্যাল (সংশ্লিষ্ট পদে ন্যূনতম তিন থেকে চার বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)/ডিপ্লোমা-ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল (সংশ্লিষ্ট পদে ন্যূনতম পাঁচ থেকে ছয় বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে)।

পদের নাম : ট্রেইনি ইঞ্জিনিয়ার
শিক্ষাগত যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ার-ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/আইপিই

আগ্রহী প্রার্থীদের নিন্মোক্ত ঠিকানায় অথবা ই-মেইলে আবেদন করার জন্য অনুরোধ করা হয়েছে।

ঠিকানা: ‘আরএফএল এইচআরএম ডিপার্টমেন্ট, আরএফএল গ্রুপ, গ-১৩৬ রহমান ম্যানশন (প্রেসক্রিপশন পয়েন্ট-৫ম তলা), হোসেন মার্কেটের নিকটে, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২’

ই-মেইল: [email protected]

পদের নাম : ইলেকট্রিশিয়ান/ওয়েলডার/লেদ মেশিন/পাওয়ার প্রেস/এক্সট্রুডার অপারেটর
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি/অষ্টম শ্রেণী পাশ। ন্যূনতম তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : মেশিন অপারেটর
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি/অষ্টম শ্রেণী পাশ। যে কোনো মেশিনে ন্যূনতম দুই থেকে চার বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। (প্লাস্টিক, ইনজেকশন মোল্ডিং, ব্লো মোল্ডিং, এক্সট্রুডার অপারেটরদের অগ্রাধিকার দেওয়া হবে)।

পদের নাম : টেকনিশিয়ান (এসি/রেফ্রিজারেটর/টিভি/হোম অ্যাপ্লায়েন্স ইলেকট্রনিক্স পণ্য)
শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা/ভোকেশনাল (ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স) পাশ। প্রার্থীকে সংশ্লিষ্ট পদে এসি/রেফ্রিজারেটর/টিভি/হোম অ্যাপ্লায়েন্স ইলেকট্রনিক্স পণ্য সার্ভিসিংয়ে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ নিন্ম লিখিত ঠিকানায় সরাসরি দেখা করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
ঠিকানা : ‘আরএফএল এইচআরএম ডিপার্টমেন্ট, আরএফএল গ্রুপ, গ-১৩৬ রহমান ম্যানশন (প্রেসক্রিপশন পয়েন্ট-৫ম তলা), হোসেন মার্কেটের নিকটে, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২’

তারিখ : ১৩ এপ্রিল (বুধবার), ১৯ এপ্রিল (মঙ্গলবার),২৬ এপ্রিল (মঙ্গলবার), ৩ মে (মঙ্গলবার), ১১ মে (বুধবার) ২০১৬ ইং।

Print Friendly, PDF & Email