October 7, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

টস জিতে ফিল্ডিংয়ে মুস্তাফিজের হায়দারাবাদ

ডেস্ক প্রতিবেদন : আইপিএলের নবম আসরে সর্বশেষ দল হিসেবে মাঠে নেমেছে সানরাইজার্স হায়দারাবাদ এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। স্বাগতিক দল হিসেবে রয়েল চ্যালেঞ্জার্সের মাঠে গিয়ে খেলছে মুস্তাফিজের সানরাইজার্স। টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায়  মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ম্যাচে হায়দরাবাদের হয়ে মাঠে নেমেছেন বাংলাদেশের তরুণ বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান।

ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং বেছে নিয়েছেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ফলে বিরাট কোহলির দল ব্যাঙ্গালুরুকে আগে ব্যাটিং করতে হচ্ছে নিজ মাঠে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে।

এই ম্যাচের মূল আকর্ষণ ব্যাঙ্গালুরুর শক্তিশালী ব্যাটিং লাইন ও হায়দরাবাদের শক্তিশালী বোলিং লাইনের লড়াই। বিরাট কোহলি, ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসনদের মতো ব্যাটসম্যানদের উপস্থিতি ব্যাঙ্গালুরুর ব্যাটিংকে দিয়েছে প্রতিপক্ষের জন্য এক ভীতিকর রূপ। অন্যদিকে, ‘কাটার মাস্টার’ মুস্তাফিজসহ আশিষ নেহরা, ভুবনেশ্বর কুমারদের নিয়ে গড়া পেস বোলিং লাইন আপ চ্যালেঞ্জ ছুড়ছে যে কোনো প্রতিপক্ষকেই।

টস অনুষ্ঠানে মুস্তাফিজের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন হায়দরাবাদের অস্ট্রেলিয়ান অধিনায়ক ওয়ার্নার। তিনি বলেছেন, ‘মুস্তাফিজের উপস্থিতি আমাদের বোলিং লাইনে অনেক বেশি শক্তি জুগিয়েছে নিশ্চিতভাবে।