September 30, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

শিমলার বৈশাখী চমক (ভিডিও)

ডেস্ক প্রতিবেদক :  রাশিদ পলাশের নির্মাণাধীন চলচ্চিত্র ‘নাইওর’ চলচ্চিত্রটি এরই মাঝে চলচ্চিত্রপাড়ার আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

তবে নতুন খবর হচ্ছে চলচ্চিত্রটির নির্মাতা দর্শককে চমক দেওয়ার জন্য ১১ এপ্রিল ছবিটির একটি টিজার প্রকাশ করেছেন ইউটিউবে। নির্মাতা বলছেন, এটা তাদের চলচ্চিত্রের বৈশাখী চমক। দুটি গান দিয়ে এ টিজারটি নির্মাণ করা হয়েছে।

আড়াই মিনিটের এ টিজার নিয়ে নির্মাতা বলেন, ‘আমরা মূলত আমাদের ছবির ভঙ্গিটা কি হবে বা টেস্টটা কি তা একটু করে প্রকাশ করতে চেয়েছি এ টিজারের মাধ্যমে। দর্শকের জন্য এটা আমাদের বৈশাখী উপহারও বলতে পারেন।’

এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা শিমলার সঙ্গে জুটি বাঁধছেন এ সময়ের আলোচিত নায়ক আনিসুর রহমান মিলন। গ্রামীণ পটভূমিকায় নির্মিত ‘নাইওর’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাদের। ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন নবাগত নায়িকা সাদিয়া। গ্রাম্য পটভূমিতে নির্মিত ছবিটির গল্প তৈরি হয়েছে সহজ-সরল এক তরুণকে ঘিরে।

গত বছরের ৮ জানুয়ারি বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটরিয়ামে এক মহরতের মাধ্যমে এ ছবির শুটিং শুরু হয়।

প্রযোজনা সংস্থা আরশি প্রোডাকশন প্রযোজিত ‘নাইওর’-এর কাহিনী লিখেছেন পরিচালক পলাশ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য আদনান আদীব খান, চিত্রগ্রহণে হৃদয় সরকার, সাহিল রনি, সংগীত পরিচালক এফ এ সুমন, নৃত্য পরিচালনায় আরিফ রেহান, মেকআপ রং তুলি হাসান, শিল্প নির্দেশক নাজমুস সাকিব অমি, প্রোডাকশন ম্যানেজার আবু জাফর অপু।

ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— ফজলুর রহমান বাবু, মোমেনা চৌধুরী, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক, ফরহাদ শিশির, আরিফ সিদ্দিকী পিন্টু ও মামুনুর রশীদ।

ঈদুল ফিতর ও ঈদুল আজহার মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তিদেওয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানের। ছবিটির নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন গোলাম রাব্বানী।