October 7, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বাবা হচ্ছেন গেইল, ছুটলেন দেশে

ডেস্ক প্রতিবেদন : নিজেদের আগামী দুই ম্যাচে ‘ক্যারিবিয়ান ব্যাটিং টর্নেডো’ ক্রিস গেইলকে দলে পাচ্ছে না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। কারণ, আইপিএলের মায়া কাটিয়ে আপাতত অন্য এক মায়ার টানে নিজ দেশ জ্যামাইকায় ফিরে গেছেন তিনি।

কী এমন হলো যে হুট করে এভাবে দেশে ফিরলেন গেইল? এর উত্তরে আরসিবি কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতীয় মিডিয়াগুলো জানিয়েছে, প্রথমবারের মতো বাবা হতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ক্রিকেটার। তাই অনাগত সন্তানের টানেই দেশে ছুটেছেন তিনি।

প্রেমিকা নাতাশা বেরিজের সঙ্গে ক্রিস গেইলের রোমান্সের সম্পর্কটা অনেক বছরের। তবে এই প্রথম কোনো সন্তানের মুখ দেখতে চলেছেন এই জুটি। আর তাই প্রথম সন্তানের জন্মের সময়টায় নাতাশার পাশে থাকার জন্য ভারত থেকে তড়িঘড়ি জ্যামাইকার বিমানে চেপেছেন গেইল। আরসিবি সূত্রে জানানো হয়েছে, গত ১৭ এপ্রিল আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ম্যাচ শেষে করেই দেশে ফেরার বিমান ধরেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ড্যাশিং ব্যাটসম্যান।

গেইলের অভাব অবশ্য এই মুহূর্তে আরসিবিকে খুব যে ভোগাবে এমন নয় অবশ্য! কেননা, এখন অব্দি এবারের আইপিএলে গেইলের ব্যাট আলো ছড়াতে পারেনি।

দেশে থেকে ফিরে আগামী ২৫ এপ্রিল আরসিবি শিবিরে যোগ দেওয়ার কথা গেইলের। দেখা যাক, বাবা হওয়ার আনন্দ সঙ্গী করে ফেরা গেইল তখন ২২ গজে সেই চিরচেনা ঝড় তুলে দেন কি না!