September 30, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বিয়ে করছেন বাহুবলি খ্যাত অভিনেত্রী তামান্না

ডেস্ক প্রতিবেদন : বিয়ে করছেন বাহুবলি খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। এমনকি বিয়ের পর অভিনয় ছাড়বেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রীর বিয়ে নিয়ে এমনটাই গুঞ্জন ওঠে। কিন্তু এ সবই মিথ্যা বলে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এ অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে তামান্নার বিয়ে নিয়ে একটি প্রতিবেদন বলা হয়, খুব শিগগিরই সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে বন্ধুর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। আর বিয়ের পর ছেড়ে দিচ্ছেন অভিনয়।

এরপর মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার বিয়ের গুঞ্জন নিয়ে তামান্না লেখেন, ‘আমার বিয়ের এখনো অনেক দেরি আছে, সুতরাং এসব ভিত্তিহীন সংবাদ তৈরি বন্ধ করুন, এটি খুবই বিরক্তিকর।’

গত বছর বেঙ্গল টাইগার নামে একটি তেলেগু সিনেমার প্রচারণার সময় বিয়ে নিয়ে তামান্না জানিয়েছিলেন, তিনি অবশ্যই একজনকে ভালোবাসতে চান এবং তার কাছ ভালোবাসা পেতেও চান। এরপর পরিবারের সম্মতি নিয়ে ভালোবাসার মানুষকে বিয়ে করবেন।

২০০৫ সালে চাঁদ সা রোশান চেহারা শিরোনামের একটি হিন্দি সিনেমার মধ্যে দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তামান্না ভাটিয়া। এরপর শ্রী শিরোনামের তেলেগু সিনেমার মধ্য দিয়ে ওই বছরই দক্ষিণী সিনেমায় পা রাখেন। ১১ বছরের ক্যারিয়ারে ৪০টির উপর সিনেমায় অভিনয় করেছেন তিনি। এখন তিনি দক্ষিণী সিনেমার একটি জনপ্রিয় মুখ।

এ অভিনেত্রীর হাতে এখন চারটি সিনেমা। এর মধ্যে ধর্মা দুরাই এবং অভিনেত্রী শিরোনামের দুটি সিনেমার কাজ শেষ করেছেন এবং সেগুলো মুক্তির অপেক্ষায়।

বর্তমানে এসএস রাজামৌলি পরিচালিত বাহুবলি : দ্য কনক্লুশন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তামান্না। এ সিনেমার শুটিং শেষ করে রোহিত শেঠি পরিচালিত একটি সিনেমার শুটিং করবেন তিনি।