March 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

উত্তরায় জন্মদাত্রী মায়ের হাতে শিশু খুন

ডেস্ক প্রতিবেদন :  এবার খোদ জন্মদাত্রী মায়ের হাতে এক বছর বয়সী এক শিশু খুনের ঘটনা ঘটেছে। সোমবার রাতে উত্তরার মাস্টারপাড়া সোসাইটির একটি বাসায় এঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে উত্তরখান থানা পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে মা তার নিজ সন্তানকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছেন।

উত্তরখান থানা পুলিশ সূত্র জানায়, নিহত ওই শিশুর নাম নেহাল সাদিক। মায়ের নাম মুক্তি। বাবা সাজ্জাদ হোসেন পেশায় একজন গার্মেন্টস কর্মী। স্বামী সাজ্জাদ হোসেন ও স্ত্রী মুক্তির উভয়ের ছিল দ্বিতীয় বিয়ে। বেশ কিছু দিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল।

সোমবার সকালে সাজ্জাদ হোসেনের সঙ্গে মুক্তির ঝগড়া হয়। ঝগড়ার মধ্যেই সাজ্জাদ সকালে কাজে চলে যান। সন্ধ্যায় বাসায় ফিরে দেখেন সন্তান নেহাল সাদিক রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আর স্ত্রী মুক্তিও আত্মহত্যার চেষ্টা করছেন।

তিনি স্ত্রীকে আত্মহত্যার প্রচেষ্টায় বাধা দেন। জানতে পারেন স্ত্রী নিজে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সন্তানকে খুন করেছেন। বিষয়টি জানাজানি হলে উত্তরখান থানা পুলিশ গিয়ে ঘটনাস্থলে পৌঁছায়।

এব্যাপারে জানতে চাইলে উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সিরাজুল হক বলেন, আমরা এখনো নিহত শিশুটিকে উদ্ধার করতে পারিনি। তবে তার মা মুক্তিকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, ঠিক কী কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়। তবে পারিবারিক কলহের জেরে মা শিশুটিকে হত্যা করেছেন বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। মাকে আটক করে থানা হেফাজতে নেয়া হচ্ছে।

শিশুটিকে উদ্ধার কর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। আর জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর এঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলেও উল্লেখ করেন ওসি সিরাজুল।

Print Friendly, PDF & Email