March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আফগানিস্তানের বিপক্ষে খেলবেন তরুন অলরাউন্ডার সৈকত

ডেস্ক :  আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচের জন্য ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডেরর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আজ দুপুরে ১৩ সদস্যের নামের তালিকা প্রকাশ করেন।

অ্যাকশন পরীক্ষা দিয়ে আসা তাসকিন আহমেদ এবং আরাফাত সানির এখনও রেজাল্ট পাওয়া যায়নি।  এ কারণে এ দু’জনের কাউকে দলে রাখা গেলো না। এছাড়া সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা আল-আমিন হোসেনকেও দলে রাখা হয়নি।
এই প্রথম ওয়ানডে দলে ডাক পেয়েছেন তরুন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। গত জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রথম আন্তর্জাতিক অভিষেক হয় তার। যদিও ওই সিরিজে খেলেছেন মাত্র একটি ম্যাচ। এই প্রথম ওয়ানডে দলে জায়গা পেলেন এই তরুণ। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করার কারণে এই পুরস্কার পেলেন সৈকত।
১৩ সদস্যের দল
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ. অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মাহমুদ উল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম।

Print Friendly, PDF & Email