September 19, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

‘শেখ হাসিনা বিশ্বের নন্দিত নেতা’:স্বরাষ্ট্র মন্ত্রী

ডেস্ক: ‘শেখ হাসিনা আজ শুধু আওয়ামী লীগের নেতা নন, এখন তিনি বিশ্বের নন্দিত নেতা’ এমন মন্তব্য করেছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির এক সভায় তিনি এ মন্তব্য করেন।
কামাল বলেন, ‘গতকাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক পুরস্কার লাভের মধ্য দিয়ে ২৯টি পুরস্কার পেয়েছেন। এজন্য আমি মনে করি তিনি আজ শুধু আওয়ামী লীগের নেতা নন, এখন তিনি বিশ্বের নন্দিত নেতা।’
তিনি বলেন, সেই নেতার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের কাউন্সিল হবে, এটাই সবচেয়ে বড় কথা। তাই নিরাপত্তার জন্য, শৃঙ্খলা রক্ষার জন্য আমাদের উপর যে দ্বায়িত্ব দেয়া হয়েছে, সেটা যেন আমরা সঠিকভাবে পালন করি।
তিনি আরও বলেন, শেখ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে উপনীত হয়েছে। তাই আমরা মনে করি আমাদের নেতার্ নেতৃত্বে এই কাউন্সিলের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে।
শৃঙ্খলা উপ-কমিটির সদস্য সচিব আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম সভাপতির বক্তব্যে বলেন, আগা্মী ১ অক্টোবর থেকে সম্মেলনস্থলসহ আশেপাশের এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে। একই সাথে ওই সব এলাকায় সিসি ক্যামেরার আওতায় আনার মধ্য দিয়ে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হবে।
তিনি আরও বলেন, সম্মেলনের খবর বিশ্ববাসীর কাছে ছড়িয়ে দিতে সম্মেলন কেন্দ্রসহ আশপাশের এলাকা ওয়াইফাই ও ব্রডব্যান্ড ইন্টারনেট সেবার আওতায় আনা হবে।
সভায় উপস্থিত ছিলেন ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য মো. আসলামুল হক এমপি, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর ব্যাপারী, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, সাজ্জাত সাকিব বাদশা প্রমুখ।